Breaking News
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / News / মধ্যরাতে যা হয়েছিলো লিপি ও রব্বানীর মধ্যে

মধ্যরাতে যা হয়েছিলো লিপি ও রব্বানীর মধ্যে

ছাত্রলীগ নেত্রী ও ডাকসুর কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক বিএম লিপি আক্তারের প্রতি অশোভন মন্তব্যের জের থেকেই পরিস্থিতি ঘোলাটে হতে শুরু করে।

এক পর্যায়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর হাত মারধরের শিকার হন লিপি। এ সময় রাব্বানীর অনুসারীরা হামলা করে আন্দোলনকারীদের ওপর। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

কেন্দ্রীয় কমিটির সদ্য সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু বলেন, ঘটনাস্থলে তখন আমাদের ১০-১২জন উপস্থিত ছিল। মধুর কেন্টিনে হামলার বিচার চাইতে এবং ডেডিকেটেডদের বাদ দিয়ে বিতর্কিতদের দিয়ে কমিটি পূর্ণাঙ্গ করার বিষয়ে আমরা সভাপতি, সাধারণ সম্পাদকের সাথে টিএসসিতে আলোচনায় বসি।

আলোচনায় যুক্তি-পাল্টাযুক্তি চলতেছিল। কথা বলার একপর্যায়ে সাধারণ সম্পাদক রাব্বানী রোকেয়া হলের সভাপতি বিএম লিপি আক্তারের কাছে তার বিরুদ্ধে আনিত মাদকের অভিযোগ সম্পর্কে জানতে চান। লিপি বললেন প্রমাণ আছে।

পরে গোলাম রাব্বানী লিপি আক্তারকে বলেন তোর নাকি ৪ বিয়ে হয়েছে। ক্লাস নাইনে থাকতে একটা, ইন্টারমিডিয়েটে উঠে একটা . . . .। তুই একটা ভাইরাস।

এমন অপমানজনক কথার প্রেক্ষিতে লিপিও তার ওপর উত্তেজিত হয়ে পড়ে। এক পর্যায়ে গোলাম রাব্বানী লিপির দিকে তেড়ে যান। ‘বাস্টার্ড’, ‘মাদা…’ইত্যাদি শব্দ ব্যবহার করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। পরে তাকে চড় থাপ্পর মারেন। এ সময় রাব্বানীর মারধরের সাথে সাথেই তার অনুসারীরাও হামলে পড়ে আমাদের ওপর। যারে যেভাবে পাইছে সেভাবেই মারছে।

ভুক্তভুগীদের অভিযোগ অনুযায়‌ী মারধরের ঘটনায় অন্তত ৬ জন আহত হয়। এদেরে মধ্যে ঢাবি শাখা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক শেখ আব্দুল্লাহকে বেধড়ক মারধর করে রাব্বানীর অনুসারীরা। এতে আবদুল্লাহর কাঁধের হাড় ভেঙে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা শেষে বাসায় নিয়ে যাওয়া হয়।

About Repoter

Check Also

অবৈধ সংসদে কেন এসেছেন : প্রশ্ন মতিয়ার

অবৈধ সংসদে কেন এসেছেন বলে বিএনপি সংসদ সদস্যদের কাছে প্রশ্ন রেখেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *