Breaking News
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / বসুন্ধরা সিটিতে নিজ ভাগ্যই জানে না গণক, অর্ধলাখ জরিমানা

বসুন্ধরা সিটিতে নিজ ভাগ্যই জানে না গণক, অর্ধলাখ জরিমানা

ভাগ্য বদলানোর পাথরের দাম প্রদর্শন না করায় রাজধানীর পান্থপথে বসুন্ধরা গার্ডেন সিটিতে ভাগ্য গণনাকারী প্রতিষ্ঠান ‘শেষ দর্শন আজমেরী জেমস’কে অর্ধলাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৯ মে) প্রতিষ্ঠানটিকে জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ছিলেন- অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আরিফিন, সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল, আফরোজা রহমান। এ সময় নাগরিক সমাজের প্রতিনিধি বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ উপস্থিত ছিলেন।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, ‘শেষ দর্শন আজমেরী জেমস’ এর কাছে তিনটি জিজ্ঞাসা ছিল। এক. বিদেশ থেকে আনা তাদের পাথরে আমদানিকারকের স্টিকার আছে কিনা। দুই. তাদের থেকে ক্রয় করা পাথরে আদৌ ভাগ্য বদলায় কিনা। তিন. তারা প্রতিটি পাথরের গায়ে দাম প্রদর্শন করে কিনা।

শাহরিয়ার বলেন, ‘শেষ দর্শন আজমেরী জেমস’ এ অভিযানে গিয়ে দেখেছি তারা পাথরের গায়ে দাম প্রদর্শন করছে না। এ অপরাধে তাদের ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। তাদের পাথরগুলো পরীক্ষা করে দেখা হবে। এসব পাথরে কিভাবে ভাগ্য বদলায় তারও ব্যাখ্যা চাওয়া হয়েছে।

জরিমানা আদায়ের সময় দোকানের ম্যানেজারকে উদ্দেশ্য করে শাহরিয়ার বলেন, আপনারা অন্যের ভাগ্য গণনা করছেন, অথচ আজ যে আমরা (ভোক্তা অধিকার) আসব, আপনাদের জরিমানা করব; সেটি জানতেন না?

About Repoter

Check Also

কুকুরের সঙ্গে শারীরিক সম্পর্ক চায় স্বামী, বিপাকে স্ত্রী

পারস্পরিক বিশ্বাস আর ভালোবাসাই দাম্পত্যজীবনের মূল ভিত্তি। তবে কখনও কখনও স্বামী বা স্ত্রীর মানসিক বিকৃতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *