Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / আন্তর্জাতিক / পবিত্র ঈদ উপলক্ষে আরব আমিরাতের ট্রাফিক পেট্রোল চালকদের জন্য যে সুখবর দিল !

পবিত্র ঈদ উপলক্ষে আরব আমিরাতের ট্রাফিক পেট্রোল চালকদের জন্য যে সুখবর দিল !

ঈদ আল ফিতর উপলক্ষে , রাস আল খাইমাহের ট্রাফিক বিভাগ ইদ আল ফিতরের প্রথম দুই দিনের জন্য ‘আমরা আপনাকে সুযোগ দিই’ উদ্যোগটি চালু করার প্রস্তুতি নিচ্ছে।

বৃহস্পতিবার, রাস আল খাইমাহা পুলিশ ঘোষণা করেছে যে এই উদ্যোগটি ট্রাফিক আইন ও বিধিমালা এবং নিম্নলিখিত নির্দেশনাগুলির গুরুত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করার লক্ষ্য এ উদ্যেগ গ্রহণ করেন ।

আজমান পুলিশ ট্রাফিক নিরাপত্তা বাড়ানোর জন্য এবং ট্রাফিক সুরক্ষা বাড়ানোর জন্য একই ধরনের উদ্যোগ ‘ঈদ ছাড়া জরিমানা’ ঘোষণা করেছে।তাদের জন্য সড়ক নিরাপত্তা হুমকি হতে পারে যারা ট্রাফিক আইন লঙ্গন করে । উভয় এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের জরিমানা এবং কালো তালিকার পরিবর্তে ট্রাফিক আইন সম্পর্কে শিক্ষা দিয়ে দিবে ।

রাগ আল খাইমাহ পুলিশ কেন্দ্রীয় অপারেশনসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ড. মোহাম্মদ সাঈদ আল হুমাইদী বলেন, সমাজের সদস্যদের মধ্যে সচেতনতা বিস্তারের জন্য তদন্ত ও ট্রাফিক নিয়ন্ত্রণ বিভাগের উদ্যোগে এই উদ্যোগ চালু করা হয়েছে। আজমান ট্রাফিক ও প্যাট্রোলস বিভাগ প্রধান সড়ক এবং অ্যামেরেটের বিভিন্ন এলাকায় ট্র্যাফিক এবং নিরাপত্তা প্যাট্রোলগুলি ত্বরান্বিত করবে ।

আজমান থানার ট্রাফিক ও পেট্রোলিয়াম বিভাগের পরিচালক কর্নেল সাইফ আব্দুল্লাহ আল ফালাসী বলেন, ঈদের নামাজের পর নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে আমির ও মসজিদের কাছাকাছি বিভিন্ন এলাকায় ৪০ টি ট্রাফিক ও নিরাপত্তা প্যাট্রোল স্থাপন করা হবে।

আল ফালাসী, বিশেষ করে যুবকদের, রাস্তায় উল্লেখিত গতি সীমা অনুসরণ করতে, যানবাহনগুলির মধ্যে পর্যাপ্ত দূরত্ব ছাড়ার জন্য এবং ট্রাফিক আইন মেনে চলার জন্য নির্দেশ দেন।পবিত্র ঈদ উপলক্ষে শুধু মাত্র আজমান এবং রাস আল খাইমা ট্রাফিক পেট্রোল এই সুসংবাদ দিয়েছে !

About Repoter

Check Also

মুসলিম স্বৈরশাসকরা দেশ ধ্বংস করে হলেও ক্ষমতা ধরে রাখতে চায়: এরদোগান

এরদোগান বলেছেন, মুসলিম বিশ্বের জন্য আজ বড় প্রয়োজন শান্তি, প্রশান্তি ও স্থিতি অবস্থার। এ জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *