Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / News / উট শাহিনের ভবিষ্যৎ বাণী আফ্রিকার বিপক্ষে বড় জয় পাবে বাংলাদেশ

উট শাহিনের ভবিষ্যৎ বাণী আফ্রিকার বিপক্ষে বড় জয় পাবে বাংলাদেশ

ফুটবল বিশ্বকাপে দেখা যায় অনেক ভবিষ্যৎ বাণী। মানুষ থেকে শুরু করে পশুপাখি দিয়ে ভবিষ্যৎ বাণী করে অনেকেই। এরই মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছিল অক্টোপাস, টিয়া পাখি, থেকে শুরু করে উট। গত ফুটবল বিশ্বকাপে অনেক টাই সত্য প্রমানিত হয়েছিল উট শাহিনের ভবিষ্যৎবাণী। ফুটবল এর পর এবার ক্রিকেট বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী করছে সেই উট শাহিন। বিশ্বকাপে আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। আর সেই ম্যাচে জয়লাভ করবে বাংলাদেশ এমনটাই ভবিষ্যৎবাণী করেছে উট শাহীন।

২ জুলাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি অনুষ্ঠিত হবে লন্ডনের কেনিংটন ওভালে। শুক্রবার (৩১ মে) ঐ ভেন্যুতেই অনুশীলন করছিল দল। এ সময় তামিম হাতে ব্যথা পান।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দেশসেরা ওপেনার তামিম ইকবালের খেলা নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে। লন্ডনে শুক্রবার অনুশীলনের সময় বাম হাতে ব্যথা পেয়ে মাঠ ছেড়েছেন বাঁহাতি এই ওপেনার।

থ্রো ডাউনের সময় বাম হাতের কবজিতে বল লেগেছে তাঁর। জানা গেছে, খুব দ্রুত তামিমের হাতে এক্স রে করানো হবে। তবে তামিমের ইনজুরি গুরুতর কিনা তা এখনই বলতে নারাজ জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এই মুহুর্তে দলের সংঙ্গে থাকা বাশার জানান, ‘আগে থেকে কিছুই বলা যাচ্ছে না। তামিমের হাত এক্সরে করে দেখা হবে। হাতে চিড় ধরা পরলে আমরা তাঁকে বিশ্রামে রাখব, নয়তো সে খেলবে।’

আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নামবে টাইগাররা। তামিমের ইনজুরি বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে কিছুটা হলেও দুশ্চিন্তায় ফেলবে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিম একাদশে সুযোগ না পেলে কপাল খুলে যাবে আরেক ওপেনার লিটন দাসের, যিনি শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে তামিমের বদলী হিসেবে ইনিংসের সূচনা করেছেন। সেই ম্যাচে ৯০ বল খেলে ৭৩ রানের দায়িত্বশীল ইনিংস খেলেছেন লিটন।

নিকট অতীতে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে (বাংলাদেশ-শ্রীলংকা) ইনজুরিতে পড়েছিলেন তামিম। সেই ম্যাচে সুরাঙ্গা লাকমলের শর্ট পিচ বলে আঙুলে আঘাত পেয়ে মাঠ ছাড়েন তামিম।

সেই ইনিংসে পুনরায় নামলেও এশিয়া কাপের বাকি ম্যাচগুলোতে আর খেলা হয়নি তামিমের। একই কারণে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজেও খেলেননি তামিম। এরপর উইন্ডিজ সিরিজের মাধ্যমেই পুনরায় ক্রিকেটে ফিরেছিলেন তিনি।

About Repoter

Check Also

গোপালগঞ্জে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লিপ্টন মোল্লা (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *