Breaking News
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / News / এমন ‘ভুঁড়িওয়ালা’ অধিনায়ক আমি আর দেখিনি

এমন ‘ভুঁড়িওয়ালা’ অধিনায়ক আমি আর দেখিনি

ধাক্কা খেয়েই বিশ্বকাপ শুরু করল ৯২ এর চ্যাম্পিয়ন পাকিস্তান। নিজেদের প্রথম ম্যাচে উইন্ডিজের কাছে বাজেভাবে হেরেছে সরফরাজ আহমেদের দল। এই হারে সমালোচনায় বিদ্ধ হচ্ছে পাকিস্তান দল। দেশটির সাবেক পেসার শোয়েব আখতার অবশ্য দলের থেকে অধিনায়ক সরফরাজ আহমেদের সমালোচনায় করলেন বেশি। এমনকি সরফরাজকে ‘ভুঁড়িওয়ালা’ বলেছেন তিনি।

শুক্রবার নটিংহ্যামে নিজেদের প্রথম ম্যাচে উইন্ডিজের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিং করতে নামে পাকিস্তান। ক্যারিবীয় পেসারদের তোপের মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। ১০৫ রানেই সবকটি উইকেট হারিয়ে গুটিয়ে যায় সরফরাজ আহমেদের দল। ক্রিস গেইলের ঝড়ো ফিফটিতে মাত্র ১৪ ওভারের মধ্যেই ৭ উইকেটের সহজ জয় তুলে নেয় উইন্ডিজ।

আমজনতা থেকে শুরু করে ক্রিকেট বিশ্লেষক ও সাবেক ক্রিকেটাররা সমালোচনায় বিদ্ধ করে পাকিস্তানকে। এই নিয়ে এটা তাদের টানা ১২তম হার। দলের ওপরে কিছুটা বিরক্ত সাবেক ক্রিকেটার শোয়েব আখতার তার ক্ষোভ ঝেড়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজের ওপর।

সরফরাজকে সরাসরিই অধিনায়ক হওয়ার অযোগ্য বলেছেন শোয়েব। এজন্য পাকিস্তানি অধিনায়কের ফিটনেসকে দায়ী করেছেন তিনি। সরফরাজের স্বাস্থ্য নিয়ে কথা বলার সময় তাকে ভূড়িওয়ালা বলেন। শোয়েবের ভাষায়, ‘সরফরাজ আহমেদ যখন টস করতে আসলো তখন মনে হচ্ছিল মোটার কারণে তার পেট সামনে সামনে চলছে।

তার মুখও বেশ মোটা দেখাচ্ছিল। তার মতো এমন আনফিট অধিনায়ক আমি আগে দেখিনি। তার তো মনে হয় নড়তেও কষ্ট হচ্ছিল। এমনকি উইকেটরক্ষণের সময়ও তাকে স্বচ্ছন্দ মনে হচ্ছিল না।

পাকিস্তানের গতকালের দলগত পারফর্ম নিয়ে রাউয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত এই পেসার এককথায় বলেন পাকিস্তানের গতকালের পারফর্ম দেখে তিনি বাকরুদ্ধ। তিনি আরও বলেন, ‘ম্যাচটা তো শেষ হয়েই গেছে। পরবর্তী ম্যাচে ছেলেদেরকে ঘুরে দাঁড়াতে হবে। বিশ্বকাপজুড়েই আমাদের সমর্থন প্রয়োজন তাদের। যদিও দল খুবই হতাশাজনক পারফর্ম করছে, নিরাশ না হয়ে তাদেরকে সমর্থন দিয়ে যেতে হবে।

About Repoter

Check Also

যেভাবে চিনবেন পুরুষের যৌনবাহিত রোগ

গনোরিয়া রোগ নারী-পুরুষ উভয়ের হতে পারে। সাধারণত নারীদের চেয়ে পুরুষরাই এই যৌনরোগে বেশি আক্রান্ত হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *