Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / Prime News / আড়ংকে জরিমানা করা সেই কর্মকর্তার বদলির আদেশ স্থগিত

আড়ংকে জরিমানা করা সেই কর্মকর্তার বদলির আদেশ স্থগিত

ঢাকা- আড়ংয়ের উত্তরা শাখাকে সাড়ে চার লাখ টাকা জরিমানা করা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির আদেশ স্থগিত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এর আগে সোমবার (৩ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার এক প্রজ্ঞাপনে তাকে ভোক্তা অধিদফতর সংরক্ষণ কর্তৃপক্ষের উপ-পরিচালক পদ থেকে বদলি করে সড়ক ও জনপথ অধিদফতর, খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে যোগ দিতে বলা হয়। সেই আদেশটি স্থগিত হওয়ায় স্বপদেই বহাল থাকছেন তিনি।

 

 

মঙ্গলবার (৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) শেখ ইউসুফ হারুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির আদেশ স্থগিত করা হয়েছে। তিনি স্বপদে বহাল থাকবেন।

 

 

এর আগে সোমবার (৩ জুন) আড়ংয়ের উত্তরার আউটলেট সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দেওয়ার পর পরই তাকে বদলি করা হয়েছিল। তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর থেকে সরিয়ে খুলনা জোনের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়। এতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সব মহলে সমালোচনার ঝড় ওঠে।

 

 

গতকাল (সোমবার) দুপুরে এক ক্রেতার অভিযোগের ভিত্তিতে আড়ংয়ের উত্তরা শাখায় অভিযানে নেতৃত্ব দেন মঞ্জুর শাহরিয়ার। মোহাম্মদ ইব্রাহিম নামে ওই ক্রেতার অভিযোগ, গত ২৫ মে তিনি আড়ংয়ের উত্তরা শাখা থেকে ৭১৩ টাকায় একটি পাঞ্জাবি কিনেছিলেন।

ছয় দিন পর ৩১ মে ওই একই পাঞ্জাবি কিনতে গিয়ে দেখেন, সেটির দাম ১৩০৫ টাকা।

বেশি দামেই পাঞ্জাবিটি কিনে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরে অভিযোগ করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে আড়ংয়ে অভিযান চালিয়ে সাড়ে চার লাখ টাকা জরিমানা করেন। একই সঙ্গে প্রতিষ্ঠানটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।

About Alexander Beckenbauer

Check Also

সেই কিশোরের মৃত্যুদণ্ড বাতিল করলো সৌদি আরব

আন্তর্জাতিক ডেস্ক- সৌদি আরবে ১৩ বছর বয়সে আটক মুর্তাজা কুরেইরিসকে দেওয়া মৃত্যুদণ্ড বাতিল করেছে দেশটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *