Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / Prime News / আমরা কি ১০/১৫ বছর পরের প্রধানমন্ত্রীকে দেখছি? মাশরাফিকে প্রশ্ন ভারতীয় সাংবাদিকের

আমরা কি ১০/১৫ বছর পরের প্রধানমন্ত্রীকে দেখছি? মাশরাফিকে প্রশ্ন ভারতীয় সাংবাদিকের

স্পোর্টস আপডেট ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হয়েছেন মাশরাফি। এমপি হওয়ার পর প্রথমবারের মতো ভারতের মুখোমুখি হচ্ছেন মাশরাফি।

তাই তার রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে তুমুল আগ্রহ ভারতের সাংবাদিকদের। ভারতের সিনিয়র সাংবাদিক লোকেন্দ্র প্রতাপ শাহীর প্রশ্ন ছিল, ‘আমরা কি ১০/১৫ বছর পরের প্রধানমন্ত্রীকে দেখছি?’

 

উত্তরে মাশরাফি বলেন, ‘আপনি কি আমাকে মেরে ফেলতে চান?’ বাংলাদেশ অধিনায়কের কথা শুনে হাসির রোল উঠলো এজবাস্টনের সংবাদ সম্মেলন কক্ষে।

রবিবার ভারত-ইংল্যান্ড ম্যাচে বাংলাদেশ-পাকিস্তান-শ্রীলঙ্কা একাট্টা হয়ে সমর্থন দিয়েছে ভারতকে। কলকাতার বিখ্যাত সাংবাদিক গৌতম ভট্টাচার্য এ সম্পর্কে জানতে চাইলে মাশরাফি বললেন, ‘ক্রিকেটে এই প্রথম দেখলাম পুরো এশিয়া এক হয়েছে! অনুশীলনের কারণে ম্যাচের পুরোটা অবশ্য দেখতে পারিনি।

 

ভারতের জন্য ম্যাচটা খুব কঠিন ছিল। কোহলি আর রোহিত যখন ব্যাট করছিল, মনে হচ্ছিল ওরা শুরুর ঘাটতি পুষিয়ে ফেলতে পারবে। ইংল্যান্ড দারুণ পরিকল্পনা নিয়ে বল করেছে। তবু ৪০ ওভার পর্যন্ত ভারত ম্যাচে ছিল। কিন্তু এরপরই তারা ম্যাচ থেকে ছিটকে যায়।’

মঙ্গলবার বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে টাইগার অধিনায়ক জয়ের প্রসঙ্গে বললেন, ‘আমি অবশ্যই আত্মবিশ্বাসী। ভারত অনেক শক্তিশালী দল।

 

তবে আমরাও আমাদের সেরাটা চেষ্টা করব। আত্মবিশ্বাসী ভাবে নিজেদের কাজটা করার চেষ্টা করব।’

মাশরাফি যোগ করে বললেন, ‘তবে সমস্ত ক্ষেত্রেই আমাদের ভুলের পরিমাণ কম করতে হবে।’ অর্থাৎ নিজেদের ভুলের সুযোগ যেন প্রতিপক্ষ নিতে না পারে সেদিকে সতর্ক থাকতে চায় টাইগাররা। ভারতের বিপক্ষে ভুল করলে ম্যাচ জয়ের সুযোগ নেই বলে বিশ্বাস করেন মাশরাফির।

About Alexander Beckenbauer

Check Also

মায়ের লাশের সঙ্গে ৩ বছর বসবাস

মা মারা গিয়েছেন প্রায় ৩ বছর আগে। কিন্তু মায়ের মৃত্যুর সময় তাকে যথেষ্ট সাহায্য করতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *