Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / Prime News / এরশাদের অবস্থা ‘আরও অবনতি’, ঠিকমতো কাজ করছে না কোনো অঙ্গ

এরশাদের অবস্থা ‘আরও অবনতি’, ঠিকমতো কাজ করছে না কোনো অঙ্গ

ঢাকা- মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে।

গত ৯ দিন ধরে লাইফ সাপোর্টে থাকা এরশাদের কিডনি ও লিভার এখনও স্বাভাবিক কাজ না করায় চিকিৎসকরা তার অবস্থা ‘আরও আশঙ্কাজনক ও অবনতির দিকে’ বলে জানিয়েছেন পরিবারকে।

শনিবার (১৩জুলাই) দুপুরে ঢাকার বনানীতে এরশাদের রাজনৈতিক কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান তার ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

কাদের সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, সাবেক রাষ্ট্রপতি, বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে।

কাদের বলেন, “লাইফ সাপোর্টে থাকার সময় ওষুধের প্রভাবে কিডনি ও লিভার ফাংশন স্বাভাবিক করার চেষ্টা করা হলেও তা হচ্ছে না। অবস্থার পরিবর্তন না হওয়াকে চিকিৎসকরা স্বাভাবিকতা বলছেন না। তাদের ভাষ্যে এমন চলতে থাকলে অবস্থা আরও আশঙ্কাজনক ও অবনতির দিকে রয়েছে।”

শনিবারের সবশেষ খবর জানাতে গিয়ে তিনি বলেন, তার কোনো অরগান এখন কাজ করছে না। প্রতিদিন ডাকলে চোখে মেলে তাকানোর চেষ্টা করেন। কিন্তু আজ তা করেননি। আসলে তার বয়স হয়েছে। বয়সের কারণে যে উন্নতি হওয়ার কথা তা হচ্ছে না।”

জিএম কাদের বলেন, ‘এরশাদ চিকিৎসা নিতে পারছেন, হয়তো সামনের দিকে তার অর্গানগুলো আবার কার্যকর হবে। তার কিডনি ফাংশন কম কাজ করছে বা করছেই না বলা যায়। যার জন্য তাকে পরশু দিন সন্ধ্যায় ডায়ালায়সিস দেওয়া হয়েছিল। আজকে আবার ডায়ালায়সিসের জন্য ডাক্তাররা মেশিনপত্র রেডি করছেন। আমি যখন গিয়েছিলাম তখন দেখলাম, তারা এটা শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।’

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান প্রমুখ। প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে রক্তের সংক্রমণ নিয়ে সিএমএইচে ভর্তি হন হুসেইন মুহম্মদ এরশাদ।

About Alexander Beckenbauer

Check Also

কীভাবে বুঝবেন ত্বকের ধরন?

ত্বকের ধরন বুঝে যত্ন নেওয়া যেমন জরুরি, তেমনি যেকোনও প্রসাধনী ব্যবহারের আগেও জানা চাই আপনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *